1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা

  • সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৮ পঠিত

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ

বৃহস্পতিবার পটিয়া পৌর সদরের একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা উপজেলা আ,মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. ক.ম.সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক আলমগীর খালেদ এর পরিচালনায় অনুষ্টিত হয়।এ সভায় বক্তারা বলেন দীর্ঘ সংগ্রাম ও অর্জনে বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় পথচলা এগিয়ে নিয়ে যাচ্ছে বাংলাদেশকে।বাঙালি জাতির জাগরণ,জাতীয় চেতনার বিকাশ,হাজার বছরের দাসত্বের শৃঙ্খল ভেঙে মুক্তির জন্য গণজোয়ার,অকুতোভয় সংগ্রাম,জয় বাংলা স্লোগান,নৌকা প্রতীকে ভোটদান ও মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে স্বাধীনতা অর্জন। এই সবকিছুর মূলেই রয়েছে একটি নাম- বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের হাত ধরেই প্রতিবন্ধকতার পাহাড় ডিঙিয়েছে বাঙালি। ঘোর অমানিশায় নিমজ্জিত কোটি কোটির মানুষকে গনগনে সূর্যের মতো করে জাগিয়ে তুলেছে এই দল। আওয়ামী লীগ শুধু একটি রাজনৈতিক দল নয়,বাঙালির প্রাণ, স্বাধীনতার প্রাণভোমরা। বাঙালি জাতির প্রবাদ পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অক্লান্ত পরিশ্রমে দেশজুড়ে গণমানুষের দলে পরিণত হয় এটি।তিনি হয়ে ওঠেন আওয়ামী লীগের মধ্যমণি। আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতার পথচলা একই সরলরেখায়,তাই তাকে ছাড়া কারো ইতিহাস রচনা করা সম্ভব না।আর স্বাধীনতার পর আবার বিপর্যয়ের মুখে পড়া বাংলাদেশকে নতুন করে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা ও জননেত্রী শেখ হাসিনা। এখানেও অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে আওয়ামী লীগ।আধুনিক বাংলাদেশ, আওয়ামী লীগ ও শেখ হাসিনা- একই সূত্রে গাঁথা। ৭৩ বছর বয়সের পরিণত এই দলটির হাত ধরে আজ বিশ্বের বুকে বিস্ময় হিসেবে আত্মপ্রকাশ করেছে বাঙালি জাতি এসব কথা গুলো বলেন সভার বক্তারা।
এ আলোচনা সভায় বক্তব্য রাখেন পটিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ,সিনিয়র সহ-সভাপতি আবদুল খালেক,সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ সৈয়দ,যুগ্ম সম্পাদক আবু ছালে চৌধুরী,ঋষি বিশ্বাস,পৌর আ,মীলীগ সভাপতি আলমগীর আলম,সাধারন সম্পাদক এম,এন,নাছির উদ্দিন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু,
উপজেলা আ,মীলীগের সাংগটনিক সম্পাদক বেলাল উদ্দিন,ইন্জিনিয়ার মোরশেদ,উপজেলা আ,মীলীগ নেতা মোঃ এমরান,নুরুল আলম,শহিদুল ইসলাম শামীম,মোজাম্মেল হোসেন রাজধন,আবু সুফিয়ান টিপু,মোঃনাছির উদ্দিন,আবু তৈয়ব,মোঃ মিজানুর রহমান,শিল্পী মিত্র,ইনছানা বেগম।জিরি ইউনিয়ন আ,মীলীগ সভাপতি আজিমুল হক,শোভনদন্ডী ইউনিয়ন আ,মীলীগ সভাপতি আবুল হাসান খোকন,বড়লিয়া ইউনিয়ন আ,মীলীগ সভাপতি বাবু উজ্জল চৌধুরী চন্দন,চনহারা ইউনিয়ন আ,মীলীগ সাধারন সম্পাদক মোঃ ওসমান আলমদার,কোলাগাঁও ইউনিয়ন সাধারন আ,মীলীগের সাধারন সম্পাদক বদিউল আলম তুষার সহ আরো অন্যন্যা ইউনিয়ন আ,মীলীগের সভাপতি,সাধারন সম্পাদক এবং যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD