1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার।

  • সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ২৬ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ ব্যুরো চীফ।

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ এক মহিলা ব্যাবসায়ী গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত মহিলা হলো বানিয়াচং উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের করচা গ্রামের মোঃতাজুল ইসলামের স্রী মনোয়ারা বেগম(৩৫)।
আজ(শক্রুবার)মাদক ব্যাবসায়ী মনোয়ারাকে মাদক আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।
পুলিশ সূত্রে জানাযায়,বানিয়াচং উপজেলায় মদ,গাজা,ইয়াবাসহ বিভিন্ন ধরনর মাদক দ্রব্যের একটি সিন্ডিকেট রয়েছে।
আর এই সিন্ডিকেট দীর্ঘদিন ধরে বিভিন্ন পন্থায় এসব মাদক বিক্রি করে আসছিলেন।
এসব মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর হয়ে তাদের অভিযান পরিচালনা করে মদ,গাজা,ইয়াবাসহ বেশকিছু ব্যাবসায়ীকে গ্রেফতার করে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।
কিন্তু তারপরও থেমে থাকেনি এসব মাদক ব্যাবসায়ীদের মাদক ব্যাবসার কার্যক্রম।
এরই ধারাবাহিকতায় গতকাল ২৩জুন(বৃহস্পতিবার)২০২২ইং গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ এমরান হোসেনের দিক নির্দেশনায় এসআই ফারুক হুসেন,এএসআই রিমন ঘোষসহ একদল পুলিশ বিলাক সোয়া ৪টায় করচা গ্রামের তাজুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে ৮কেজি গাঁজা উদ্ধার করে তাজুল ইসলাম স্রী মনোয়ারা বেগম গ্রেফতার করেন।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ এমরান হুসেন এসবের সত্যতা নিশ্চিত করে বলেন,মাদকসহ বিভিন্ন অপরাধের অপরাধীদের গ্রেফতারসহ সকল ধরনের নাগরিক সেবা দিতে পুলিশ তৎপর রয়েছে এবং তারা তাদের এই অভিযান অব্যাহত রেখেছেন বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD