1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৮ পঠিত

বিশেষ প্রতিনিধি, চকরিয়াঃ

চকরিয়া বরইতলী ইউনিয়নের উত্তর-পশ্চিম বরইতলী সরকারী প্রথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন সম্পন্ন করা হয়।
এ দিন ১১ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটিকে স্বাগত জানালেন,উত্তর- পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কান্তি দুলাল দে ও সহকারী শিক্ষকবৃন্দরা।

গত ২৪ জুন(বৃহস্পতিবার) উত্তর-পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে বরইতলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুপন কান্তি পালের সভাপতিত্বে ওই দিন উপস্থিত ছিলেন, উত্তর- পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কান্তি দে,সহঃ শিক্ষক আব্দুল হক,মামনুর রশিদ।

এ সময় উপস্থিত কাইছার উদ্দীন জোসেফের প্রস্তাবে ও সবার সমর্থনে মোঃ ফয়েজ উল্লাহকে সভাপতি নির্বাচিত করা হয়।
এ দিন বিদ্যালয়ের অভাব অভিযোগ নিয়ে দীর্ঘক্ষণ আলাপ আলোচনা করা হয়। এ সময় নির্বাচিত কমিটির মধ্যে ছিলেন,মোঃ ফয়েজ উল্লাহ (সভাপতি), কাউছার উদ্দীন (সহ-সভাপতি, ভূমিদাতা সদস্য হিসেবে),বরইতলী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান কায়ছার উদ্দীন জোসেফ ইউপি প্রতিনিধি, অভিভাবক প্রতিনিধি জেপুলিয়ান দত্ত জেপু,এমপি’প্রতিনিধি হিসেবে হিরানন্দ ঘোষ ও ঝুনু চক্রবর্ত্তী।

এছাড়াও মোছরুরাতুল জন্নত সেলি ও তাজিম সোলতানা অভিভাবক প্রতিনিধি ,শিক্ষক প্রতিনিধি মামুনুর রশিদ,প্রধান শিক্ষক দুলাল কান্তি দে সদস্য সচিব,বরইতলী উচ্চ বিদ্যালয় সহঃ প্রধান শিক্ষক রুপন কান্তি পাল শিক্ষানুরাগী হিসেবে মোট ১১ জন বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়।

ওই দিন নতুন কমিটির সামনে সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল হক বিদ্যালয়টি প্রতিষ্ঠালগ্ন থেকে এ এলাকার বিভিন্ন জনের আত্মত্যাগের কথা তুলে ধরেন।অনেক বাধাবিপত্তির মধ্যেও বিদ্যালয়টি আজ জাতীয়করণ হয়েছে। বরইতলী ইউনিয়নের উত্তর পশ্চিম অংশের জনগণের ছেলে-মেয়েরা প্রাথমিক শিক্ষায় আর পিছিয়ে থাকবে না বলেও তিনি তার বক্তব্যে তুলে ধরেন।

এছাড়াও এ বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা শেষ করা শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা শেষ করে বর্তমানে দেশের অনেক গুরুতপূর্ণ কাজে নেমে পড়েছে। ডাক্তার ইন্জিনিয়ার হয়ে অনেকে দেশের জনগণের সেবায় নিজেকে আত্মনিয়োগ করছে।এটাই আমাদের গৌরব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD