1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৬ পঠিত

মো. বাবু চৌধুরী- বিশেষ প্রতিনিধি।

নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রনসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২২ পেলেন দৈনিক সকালের সময়ের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রামের ব্যুরো প্রধান এস এম পিন্টু।

গত শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় শেরে বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ ও সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ঢাকার প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর বলরুমে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস উপলক্ষ্যে মাদকের ছোবল থেকে যুব সমাজ তথা দেশকে রক্ষায় করনীয় শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে এই পদক এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র মার্গুম মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন সড়ক ও রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং জাতীয় পার্টি থেকে মনোনীত জাতীয় সংসদের হুইপ অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বাংলাদেশ পুলিশের সাবেক আইজি একেএম শহিদুল হক, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুল মালেক উকিলের সন্তান মায়া কবির। প্রধান বক্তা ছিলেন এফবিসিসিআই এর সভাপতি কাজী আকরাম উদ্দিন।

অনুষ্ঠানটির উদ্বোধন করেন বিচারপতি ড. মো. আবু তারিক। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শেখ রাশেল শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক লায়ন মজিবুর রহমান, অধ্যক্ষ গোলাম ফারুক, শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভায় মাদকের কুফল সম্পর্কে আলোচনার পাশাপাশি মাদক বন্ধে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে এব্যপারে সরকারকে আরো আন্তরিক হওয়ার পরামর্শ দেন বক্তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD