1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ

  • সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৩৩ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

আউশ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদন কর্মসূচির আওতায় চন্দনাইশে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
২৭ জুন (সোমবার) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। এই বীজ ও সার কৃষকদের হাতে তুলে দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী,পৌর মেয়র মাহবুবুল আলম খোকা,সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী,কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী’র সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন,কৃষি কর্মকর্তা স্মৃতি রানী সরকার,উপজেলা প্রকৌশলীর জুনায়েদ আফসার,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইমরান হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী,উপ-সহকারী সংরক্ষণ কর্মকর্তা ইশতিয়াক আহমদ আরিফ,একাডেমিক সুপারভাইজার কাজী মোহাম্মদ মোজাম্মেল হক, চেয়ারম্যান যথাক্রমে,আবদুল শুক্কুর,এস এম সায়েম,এডভোকেট খোরশেদ বিন ইসহাক,খোরশেদ আলম টিটু ছাত্রলীগ নেতা কাফিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেন বাংলাদেশ প্রধানত কৃষি প্রধান দেশ। এই দেশের কৃষক কষ্ট করে রোদে পুড়ে আর বৃষ্টিতে ভিজে শস্য উৎপাদন করে,আর আমরা সবাই সেই উৎপাদিত ফসল খেয়ে থাকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের কৃষকদের জীবনমান উন্নয়নে বিভিন্ন ভাবে কাজ করে গেছেন। আর তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাবার আদর্শে পথ চলছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD