1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নেত্রকোনায় বন্যার্তদের পাশে মানবিক প্রকৌশলী আবু সুফিয়ান লিমনের নেতৃত্বে পেশাজীবীরা - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনায় বন্যার্তদের পাশে মানবিক প্রকৌশলী আবু সুফিয়ান লিমনের নেতৃত্বে পেশাজীবীরা

  • সময় সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২৫ পঠিত

নিজস্ব প্রতিবেদক

গত পহেলা জুলাই রোজ শুক্রবার নেত্রকোনা সদর উপজেলার বোবালা বাজার ও টেগাতি ইউনিয়নের পানি বন্দী বড়ইকাঠুরি এবং ত্রিশকাউনিয়া গ্রামে মানবিক প্রকৌশলী মো: আবু সুফিয়ান মাহবুব (লিমন) এর নেতৃত্বে পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ গ্রুপের পক্ষ থেকে বন্যার্তদের জন্য শুকনো খাবার, প্রয়োজনীয় ঔষধ ও স্যালাইন বিতরণ করা হয়।
এ প্রতিবেদকের সাথে আলাপকালে আইইবির ইলেকট্রিক্যাল ডিভিশনের সম্পাদক ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ গ্রুপের ফাউন্ডার ও ক্রিয়েটর এডমিন প্রকৌশলী মো: আবু সুফিয়ান মাহবুব (লিমন) জানান যে, ‘বন্ধু ও অসহায়দের পাশে সবসময়’ এ স্লোগান কে সামনে রেখে পেশাজীবীর বন্ধুরা আর্তমানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। আমাদের গ্রুপটি ৮ মাস পূর্বে ক্রিয়েট করা হয়েছে। ইতিমধ্যে আমরা বন্ধুদের জন্য সহযোগীতামূলক কাজ, বন্ধুদের জন্য বিনোদনমূলক আয়োজন, বন্ধুত্বপূর্ণ ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ, রাষ্টীয় ও জাতীয় দিবসসমূহ পালন, দেশের অসহায় ,দুস্থ ও এতিমদের সহযোগীতায় মানবিক কর্মসূচি আয়োজন, মাহে রমজানে দেশের বিভিন্ন এলাকার মসজিদ/মাদ্রাসা/এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল আয়োজন, যাকাত ফান্ডের মাধ্যমে অসহায় বন্ধুদের (নাম প্রকাশ ব্যাতিত) সহযোগীতা প্রদান, সমাজের দুস্থ দের শাড়ী- লুংগি বিতরন করন সহ বিভিন্ন সময় অসহায়দের মাঝে বাজার বিতরন, খাবার বিতরনসহ মানবিক কাজ করে যাচ্ছি। নেত্রকোনায় এসে বন্যার্ত মানুষদের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত”।
তিনি এই কার্যক্রমে যারা সহযোগীতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন এবং দেশের বিত্তবান ব্যক্তিদের বন্যার্ত ও অসহায়দের পাশে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD