1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ

দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

  • সময় বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৪৯ পঠিত

৬ জুলাই রোজ বুধবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষায় সারা দেশব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এই কর্মসূচির শুভ উদ্বোধন করেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, মহাসচিব মুহাম্মদ আলী ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ সহ নেতৃবৃন্দ।
এই সময় ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান এস এম আজিজ বলেন, বাংলাদেশ কে সবুজ বনায়ন করতে বৃক্ষরোপণের কোন বিকল্প নাই। তাই সকলের উচিৎ অন্তত একটি করে হলেও গাছ লাগাতে হবে। এই সময় উদ্বোধনী বক্তব্যে মহাসচিব মুহাম্মদ আলী বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সারা দেশব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হলো এই কর্মসূচি সারা দেশে এই পুরো বছর চলমান থাকবে। তিনি আরও বলেন আগামী প্রজন্ম কে রক্ষায় এখনি বৃক্ষ নিধন রোধে সরকারের কঠোর পদক্ষেপ নেওয়ার জোর দাবি জানান তিনি।
এই সময় উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সম্পাদক হাফিজুর রহমান, মোঃ ফয়জুল আলম প্রিন্স, পথ শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আলাউদ্দিন আরাফাত, শিশু শিল্পী মেহজাবিন ইসলাম সোহা, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ জিয়াউল ইসলাম, মোঃ শাহরিয়ার নাফিজ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD