1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ

  • সময় বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৬ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

দিরাইতে ভয়াবহ বন্যায় পানি বন্দী হওয়ায় গত ২৫ জুন রোজ শনিবার, টংগর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে, আলহাজ্ব আব্দুল মতলবি উচ্চ বিদ্যায় আশ্রয় কেন্দ্রে ও টংগর, জারুলিয়া, রাড়ইল তারাপাশা মাদ্রাসা আশ্রয় কেন্দ্রে, ও মাদ্রাসায় থাকা শিক্ষক শিক্ষার্থী সর্বস্তরের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও টংগর গ্রামে বন্যার্ত পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বন্যায় পানিবন্দী অসহায় মানুষ ও বিভিন্ন আশ্রয় কেন্দ্রের সর্বস্তরের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রেখে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টংগর ও পিতাম্বরপুর গ্রামের দুইশটির উপরে পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করছেন আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্রাষ্ট এর পরিবার। ত্রাণসামগ্রী বিতরণে ছিল, তেল, চাল, ডাল, পিয়াজ, আলু, রসুন, লবন। প্রতিটি পরিবারকে প্রায় এক হাজার টাকার মতো খাদ্যোসামগ্রী দিয়েছেন।

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পরিবারের সদস্য মাঃ আমিরুল ইসলাম বলেন, আমার বড় ভাই নেদারল্যান্ডস প্রবাসী শাহ্ দুলা হোসেন ও আমার ছোট বোন লন্ডন প্রবাসী তাদের অর্থায়নে আমরা এই কার্যক্রম অব্যাহত রেখেছি। এছাড়াও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমাদের আত্মীয়স্বজনের মাধ্য লক্ষ টাকার উপরে বিতরণ করেছি।

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্রাষ্ট এর পরিবারের সদস্য মোঃ ফখরুল ইসলাম আলা মিয়া বলেন, এই দূর্যোগ সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে। যারযার অবস্থান থেকে সামর্থ অনুযায়ী বন্যার্ত মানুষের বিপদের সময়ে পাশে দাড়াতে হবে। আপনাদের সহযোগিতায় বন্যার্তদের মুখে কিছু টা হাসি ফুটিয়ে তুলবে। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, এই প্রত্যাশা করছি।

দৈনিক জনতার কণ্ঠ উপদেষ্টা ও আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পরিবারের সদস্য শামছুল ইসলাম আবাব মিয়া বলেন, আমরা ভাই-বোন সবাই একত্রিত হয়ে আমাদের পিতা মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর নাম রেখেছি, আমরা সবসময়ই চেষ্টা করছি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য।

টংগর গ্রামের গণ্যমান ব্যক্তিগণের সাথে কথা বললে তারা বলেন, আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পরিবার শুধু বন্যার্তদের সহযোগিতা করেননি, তারা গ্রামের লোকজন চলাচলের রাস্তা ও করে দিয়েছেন, এছাড়াও বিভিন্ন সময়ে অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন। তাদের মানবিক কাজকে আমরা সাধুবাদ জানাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD