1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
১ নং লাউকাঠী ইউনিয়নে যুবসমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত। - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ

১ নং লাউকাঠী ইউনিয়নে যুবসমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত।

  • সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৩৪ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

শুক্রবার (০৮’জুলাই-২২ ইং) তারিখ বিকাল ৫ টার সময় ঐতিহ্যবাহী লাউকাঠী শহীদ স্মৃতি বিদ্যানিকেতন স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।উক্ত খেলায় পুর্ব এলাকা ও পশ্চিম এলাকার দুটি দলে মোট -২৪ জন খেলোয়াড় অংশ নেয়। পুর্ব এলাকার অধিনায়ক মোঃ খলিলুর রহমান খাঁন ও পশ্চিম এলাকার মোঃ গনি মৃধা অধিনায়ক হিসেবে দল পরিচালনা করেন। খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের সাবেক শারীরিক শিক্ষা শিক্ষক মোঃ শহিদুল আলম।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং লাউকাঠী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ও সাবেক চেয়ারম্যান মোঃ ইলিয়াস বাচ্চু মোল্লা, বিশেষ অতিথি হিসেবে আনিছুর রহমান মৃধা, এছাড়াও নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বার সহ যারা নির্বাচনে অংশ নিয়ে জয়ী হতে পারেনি সকল প্রার্থী প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি চেয়ারম্যান ইলিয়াস বাচ্চু তার বক্তব্যে দেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দেশের উন্নয়নের ধারাকে অবহৃত রাখতে ১ নং লাউকাঠী ইউনিয়নকে একটি উন্নত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান, এবং অসাধু, মাদককারবারী, ষড়যন্ত্রকারীদের ভালো হয়ে এলাকার জনগণের সার্থে কাজ করার জন্য আহবান জানান অন্যথায় দেশ ও জাতির শত্রুদের নির্মুল করতে জনগনকে সাথে নিয়ে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলে হুশিয়ারী দেন এবং নির্বাচনী ইস্তিহার বাস্তবায়নে অতি শীগ্রই সকল কার্যক্রম শুরু করা হবে বলে জানান।এছাড়াও নির্বাচনে পরাজিত প্রার্থীরাও ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে সম্মান দেয়া হবে বিভিন্ন কার্যক্রমে তারাও অংশ নিতে পারবেন বলে জানান।

নির্ধারিত সময়ের মধ্যে (২-০) গোলে খেলা শেষে বিজয়ী দল ও পরাজিত দলের মাঝে পুরুষ্কার বিতরন করেন চেয়ারম্যান মোঃ ইলিয়াস বাচ্চু সকলের সুসাস্থ্য কামনা করে আগামী দিনগুলোতে এধরনের আকর্ষণীয় ও শান্তিপূর্ণ আনন্দময় উৎসবের আসা করে এলাকাবাসীর কাছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD