1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কথিত সম্পাদক সুব্রত ৮ হাজার ৬শ ইয়াবা সহ বিজিবির হাতে আটক - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

কথিত সম্পাদক সুব্রত ৮ হাজার ৬শ ইয়াবা সহ বিজিবির হাতে আটক

  • সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ২১ পঠিত

ফটিকছড়ি প্রতিনিধিঃ

কথিত সম্পাদক মন্ডলীর সভাপতি সুব্রত কুমার নাথকে (৫২) কে ৮ হাজার ৬ শত পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার বাজার মূল্য মূল্য ২৭ লক্ষ,৮০ হাজার টাকা। গতকাল বৃহস্পতিবার ছাগলনাইয়া মধুগ্রাম ক্যাম্পের একটি টহল টিম করেরহাট নয়টিলা মাজার এলাকা থেকে আটক করেছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক বিজ্ঞপ্তিতে জানায়, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ২৫ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যমানের ৮,৬০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ ১ জন আসামী আটক।
গোপন সূত্রের ভিত্তিতে বিজিবি ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২২০৩/২-আরবি থেকে ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জোরারগঞ্জ থানাধীন নয়া টিলা মাজার নামক এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান আসছে। রামগড় এলাকা থেকে ফেনীর দিকে প্রবেশ করতে পারে। বিজিবি একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় ব্যারিকেট দিয়ে ১ ব্যক্তিকে মোটর সাইকেল করে নয়া টিলা মাজার নামক স্থানে আসতে দেখে। পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল উক্ত মোটরসাইকেল দেখা মাত্রই চ্যালেঞ্জ করে খুব দ্রুত তার দিকে অগ্রসর হয় এবং মোটরসাইকেলসহ আরোহীকে আটক করে। পরবর্তীতে মোটর সাইকেল তল্লাশী করে অভিনব কায়দায় মোটর সাইকেলের সীটের নীচ হতে ৮ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন ধৃত হয়। আসামীর নাম-সুব্রত কুমার নাথ (৫২), পিতা-নারায়ণ চন্দ্র নাথ, গ্রাম-ষোল শহর ষ্টেশন, ডাকঘর-চকবাজার, থানা-চট্টগ্রাম সিটি কর্পোরেশন, জেলা-চট্টগ্রাম কে আটক করতে সক্ষম হয়, যার সর্বমোট সিজার মূল্য ২৭ লক্ষ,৮০ হাজার টাকা।
আটক আসামীকে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)। আসামী দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বলেও পরিচয় দেন বিজিবিকে।

দাঁতমারার একাদিক ভূক্তভোগী জানান, কথিত দৈনিক সুর্যোদয় নামক নাম সর্বস্ব পত্রিকার সম্পাদক পরিচয় দেয়া সুব্রত কুমার নাথ প্রকাশ সুব্রত শুব্রত হিন্দু হয়েও দাঁতমারা এলাকায় এক মুসলিম নারী বিয়ে করে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। সেই সাথে চালিয়ে যাচ্ছিল ইয়াবা ব্যবসা। তার বেশ কিছু ইয়াবা বিক্রয় প্রতিনিধি রয়েছে। সে দাঁতমারা ও বাগান বাজার ইউপির শত শত নিরীহ মানুষকে কারনে অকারণে হয়রানী করেছিল সোস্যাল মিডিয়াতে মিথ্যা নিউজ প্রকাশ করে। আবার নিউজটি মিনিমাইজ করার নামে টাকা আদায় করতো। তার হুমকিতে এলাকার নিরীহ মানুষ অতিষ্ট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD