1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নারায়ণগঞ্জে ৪র্থ বারের মতো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে চক্ষু চিকিৎসা সম্পন্ন - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জে ৪র্থ বারের মতো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে চক্ষু চিকিৎসা সম্পন্ন

  • সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২০ পঠিত

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে সোনারগাঁ উপজেলা হোসেন পুর তোফাজ্জল মেম্বারের বাড়িতে ১৬ জুলাই রোজ শনিবার দিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুলের সঞ্চালনায় এবং এম এ মহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী।
উদ্বোধক ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।
উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন,দেশ থেকে দেশান্তরে মানবতার সেবায় ছুটে চলা এক অদম্য সংগঠনের নাম হলো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, যার কাজ হলো সবসময় সমাজের অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো।
তিনি আরও বলেন, একজন মানুষের জন্য সুস্থ থাকাটাই হলো সবচেয়ে জরুরী। কিন্তু সমাজের এমন অনেক মানুষ আছে যারা অর্থের অভাবে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না, তাই এই উদ্যোগের সাথে সমাজের সকল বিত্তশালীরা সম্পৃক্ত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশা ব‍্যক্ত করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্য মাহমুদা আক্তার ফেন্সী বলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যে কাজ করছে তা সত্যিই অনেক প্রশংসনীয়। তাই আমি সংগঠনের সকল কাজের সাথে একাত্বতা প্রকাশ করে সবসময় পাশে থাকার অঙ্গীকার বদ্ধভাবে থাকার আশা ব‍্যক্ত করেন তিনি।
এই সময় উপস্থিত ছিলেন, হোসেন পুর এসপি ইউনিয়ন ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আব্দুল লতিফ, সাবেক ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজ্জল হোসেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম বকুল, সহ সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক পারভেজ আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক হ‍্যাপী আক্তার, সদস্য মিতু আক্তার, ফাহিম ইসলাম প্রমুখ।
উক্ত চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রায় ১৫০ জন রোগীকে বিনামুল্যে সেবা ও ওষুধ প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD