1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে অস্ত্র বিক্রেতা সিন্ডিকেটের এক সক্রিয় সদস্য তিনটি ওয়ানশুটার গানসহ আটক - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে অস্ত্র বিক্রেতা সিন্ডিকেটের এক সক্রিয় সদস্য তিনটি ওয়ানশুটার গানসহ আটক

  • সময় শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২১ পঠিত

বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন মাতারবাড়ী দক্ষিণ রাজঘাট সাকিনস্থ মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্রে যাওয়ার পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৭ জুলাই ২০২২ ইং তারিখ ১৬৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হানিফ (২০), পিতা- আলী আকবর, সাং- উত্তর রাজঘাট, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীর ডান হাতে থাকা একটি প্লাষ্টিকের বস্তা হতে তার নিজ হাতে বের করে দেয়া মতে ০৩টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বর্ণিত অস্ত্র দিয়ে সে মাদকদ্রব্য কেনা বেচার সময় বেকআপ দেওয়া, তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাঁসানোর কাজে এবং এলাকায় প্রভাব বিস্তার এর উদ্দেশ্যে ব্যবহার করত।

উল্লেখ্য, মাতারবাড়ি কক্সবাজার-মহেশখালী-কুতুবদিয়ার উপকূলের কাছাকাছি, তাই এই উপকূলীয় অঞ্চলটিকে জলদস্যু/সন্ত্রাসীরা তাদের অভয়ারন্য এবং অবৈধ অস্ত্র ক্রয়/বিক্রয়ের নিরাপদ আশ্রয়স্থল বলে মনে করে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD