1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে নির্বাহী অফিসার প্রশংসায় ভাসছেন - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

চন্দনাইশে নির্বাহী অফিসার প্রশংসায় ভাসছেন

  • সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৫ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

বিদ্যুৎ সাশ্রয়ে নিজ কার্যালয়ের এসি ও ভেতরের ডেকোরেশনের সব বাতি বন্ধ রেখে অফিস চালাচ্ছেন চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার।
এই সংক্রান্ত একটি নোটিশ এসি ও অফিসের দরজায় টাঙিয়ে রেখেছেন তিনি।

নিজ অফিসের এসি বন্ধ করে, বিদ্যুৎ সাশ্রয়ে জনসচেতনতা মূলক প্রচারণা ও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি প্রশংসায় ভাসছেন।

২৪ জুলাই (রবিবার) তার কার্যালয়ে গেলে দেখা যায়,অফিসের প্রতিটি জানালা খুলে দেওয়া হয়েছে। শীতাতাপ যন্ত্রটি বন্ধ রাখা হয়েছে। গরম বেশি থাকায় শুধু ফ্যান চালু রাখছেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার বলেন,বিদ্যুৎ সাশ্রয়ে সরকারের নির্দেশনার সঙ্গে সামঞ্জস্য রেখে নিজে নিয়ম মেনে অন্যরা যেন মেনে চলে সেদিকে নজর দিচ্ছি।

তিনি আরও জানান,অপ্রয়োজনে বৈদ্যুতিক বাতি ফ্যান এমনকি টেলিভিশন ও ব্যবহার করছিনা। চলমান বিদ্যুৎ সংকট না কাটা পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি সবার উদ্দেশে বলেন,যার যার স্থান থেকে যদি আমরা সচেতন হই,তাহলে এ সংকট মোকাবিলা করা সহজ হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD