1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দামী প্রাইভেটকারে ট্রাভেলারের বেশে মাদক চোরাচালানর‍্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক ২জন - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১০ অপরাহ্ন
শিরোনামঃ

দামী প্রাইভেটকারে ট্রাভেলারের বেশে মাদক চোরাচালানর‍্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক ২জন

  • সময় বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২৯ পঠিত

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকারযোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রাম মহানগরীর উদ্দেশ্যে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ জুলাই ২০২২ ইং তারিখ ২০১০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন সলিমপুর ইউপির বাংলা বাজার এলাকায় ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি প্রাইভেটকার তল্লাশী করে আসামী ১। মোঃ এমরান হোসেন (২৪), পিতা- মোহাম্মদ আলী, সাং- দৌলতপুর, থানা- ছাগলনাইয়া, জেলা-ফেনী এবং ২। মোঃ পারভেজ (১৯), পিতা- মোঃ জালাল, সাং- পূর্ব মধুগ্রাম, থানা- ছাগলনাইয়া, জেলা-ফেনীদের আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স¦ীকারোক্তি ও দেখানো মতে প্রাইভেটকারের পিছনের সীটের উপর ০৩ টি নীল ও খাকি রঙের কার্টুন এর ভিতর হতে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট খুচরা/পাইকারী বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD