1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রামগড়ে পাহাড়িয়া সোসাইটি থেকে সাংবাদিক কামাল পারভেজকে দেওয়া হল গুণীজন সম্মাননা। - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
“লোভ-লালসার এপিঠ-ওপিঠ” -মুহাম্মদ আরিফ খান বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পটিয়ায় ছাত্রলীগের শোক সভা মায়ের খুনি ছেলে মঈনুদ্দিন অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হবিগঞ্জ বানিয়াচংয়ে মাকালকান্দি গণহত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন। বেতন বৃদ্ধির দাবিতে ন্যাশনাল হসপিটালে কর্মচারীদের বিক্ষোভ সমাবেশ চকরিয়ায় সন্ত্রাসী হামলায় নিরীহ এক ব্যবসায়ী আহত : নগদ টাকা ও মোবাইল লুট চকরিয়া থানা পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজ-হাসানুজ্জামান দাকোপের বাজুয়ায় প্রচন্ড তাপদাহে কৃষকের মৃত্যু খুলনার দাকোপ থানার পুলিশের অভিযানে বিপুল পরিমান চোরাই তারসহ গ্রেফতার ২

রামগড়ে পাহাড়িয়া সোসাইটি থেকে সাংবাদিক কামাল পারভেজকে দেওয়া হল গুণীজন সম্মাননা।

  • সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৫ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের খাগড়াছড়ি রামগড় উপজেলায় নিরাপদ ফল-ফসল ও মৎস্য উৎপাদন বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য পাহাড়িয়া সোসাইটি গুণীজন সন্মাননা প্রদান অনুষ্ঠান ২০২২ রামগড় কৃষি অফিসের হল রুমে অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ৪টা আগষ্ট দুপুর ২টায়
পাহাড়িয়া সোসাইটির চেয়ারম্যান মোশারফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আনোয়ার ফারুক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ মোঃ রাশেদ চৌধুরী কৃষি সম্প্রসারণ অফিসার রামগড়, মুহাম্মাদ আনোয়ার হোসেন শহর সমাজ সেবা অফিসার রামগড়, অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে কৃষি, মৎস্য,ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ৪ গুণীজনকে পাহাড়িয়া সোসাইটি সন্মাননা ২০২২ প্রদান করা হয়।
তার মধ্যে রামগড়ের দুর্গম এলাকায় মৎস্য চাষ সম্প্রসারনে বিশেষ অবদানের জন্য ,রামগড় উপজেলা মৎস্য অফিসার কৃষিবিদ বিজয় কুমার দাস কে,
ভার্মি কম্পোষ্ট উৎপাদন ও ব্যবহারিক কাজে বিশেষ অবদানের জন্য রামগড় উপজেলা কৃষি অফিসার (ভাঃ) কৃষিবিদ মোঃ আলী আহমেদ, খাগড়াছড়ি জেলার কৃতি সন্তান আমাদের নতুন সময় মিডিয়া গ্রুপের চট্টগ্রাম মিডিয়া প্রধান কবি ও কলামিস্ট কামাল পারভেজ কে এবং ভার্মি কম্পোষ্ট উৎপাদন করে জাতীয় পুরুষ্কার অর্জন করায় কাজী শাহীন ভার্মিকম্পোষ্টর এর মালিক মোঃ আবুল কালাম আজাদ কে এই সম্মাননা স্মারক দেওয়া হয়।
এছাড়া উপস্হিত অতিথি বৃন্দদের মধ্য হতে শুভেচ্ছা স্বারক গ্রহন করেন প্রধান অতিথি আনোয়ার ফারুক ভাইস রামগড় উপজেলা পরিষদ, বিশেয অতিথি শহর সমাজ সেবা কর্মকর্তা আনোয়ার হোসেন, বিশেষ অতিথি কৃষিবিদ মোঃ রাশেদ চৌধুরী, রামগড়ের প্রবীণ সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন, পাহাড়িয়া সোসাইটির সাবেক চেয়ারম্যান ক্রাখই চৌধুরী ও সহকারী কৃষি কর্মকর্তা লুৎফুর করিম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাহাড়িয়া সোসাইটির নির্বাহী পরিচালক (ভারপাপ্ত) এমদাদ খান সহ সদস্যগণ, রামগড় কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারি ও সাংবাদিক বৃন্দ । অনুষ্ঠান সঞ্চালনা করেন রামগড় কৃষি অফিসে উপ সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল হক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD