1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকিতে মসজিদ কমিটির সম্পাদকের সংবাদ সম্মেলন - DeshBarta
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
“লোভ-লালসার এপিঠ-ওপিঠ” -মুহাম্মদ আরিফ খান বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পটিয়ায় ছাত্রলীগের শোক সভা মায়ের খুনি ছেলে মঈনুদ্দিন অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হবিগঞ্জ বানিয়াচংয়ে মাকালকান্দি গণহত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন। বেতন বৃদ্ধির দাবিতে ন্যাশনাল হসপিটালে কর্মচারীদের বিক্ষোভ সমাবেশ চকরিয়ায় সন্ত্রাসী হামলায় নিরীহ এক ব্যবসায়ী আহত : নগদ টাকা ও মোবাইল লুট চকরিয়া থানা পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজ-হাসানুজ্জামান দাকোপের বাজুয়ায় প্রচন্ড তাপদাহে কৃষকের মৃত্যু খুলনার দাকোপ থানার পুলিশের অভিযানে বিপুল পরিমান চোরাই তারসহ গ্রেফতার ২

দুমকিতে মসজিদ কমিটির সম্পাদকের সংবাদ সম্মেলন

  • সময় শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৪৯ পঠিত

মোঃ জাহিদুল ইসলাম, দুমকী (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকী উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ রাজাখালী বায়তুল আমান জামে মসজিদের নির্মাণ কাজ ও নামাজ আদায় বন্ধ শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যম, মানববন্ধন ও বিভিন্ন পত্রিকায় প্রকাশের প্রতিবাদে মসজিদের সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আশরাফ আলী সংবাদ সম্মেলন করেছেন।
শুক্রবার সকাল ১০টায় দুমকি প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা ১৯৮৫ খ্রি. আমার বাড়ীর পূর্ব পাশে মসজিদ ও মাদ্রাসা করার জন্য নিজস্ব নিচু জমি ভরাট করে ১৯৮৯খ্রী. নিজ খরচে একটি গভীর নলকূপ বসাই। ১৯৯২খ্রী. বায়তুল আমান নামে একখানা মসজিদ ঘর নির্মাণ করি। ২০১৬খ্রী. উহা জামে মসজিদ নামে রুপান্তর করি। তিনি আরো বলেন চলতি ২০২২খ্রী. কয়েক জন দাতার সাথে আলোচনা করি এবং তারা মসজিদে দান করার আশ্বাস দেন। দাতারা আমার কাছে অনুরোধ করেছিলেন মসজিদের দক্ষিণ পার্শ্বের মেইন রাস্তার দিকে বারান্দা ও দরজা এবং উপরে উঠার সিড়ি দেওয়ার জন্য। এই শর্তে আমি ও আমার সাথে আবুল কালাম (ইটালি আবুল) ওয়াদা করেন ও রাজি হই। এই মর্মে আমরা ২০২২ সনের ১৬ ই রমজান নির্মাণ কাজ শুরু করি। ওয়াদা ও শর্তানুযায়ী দক্ষিণ পার্শ্ব দিয়ে সিঁড়ির কাজ শুরু করলে জলিল সিকদার ও তার বাবার নেতৃত্বে সিকদার বাড়ির কিছু লোক বাঁধা সৃষ্টি করে। উল্লেখ্য মসজিদটি সিকদার বাড়ির সামনে হওয়ায় তারা উত্তর পাশ দিয়ে সিঁড়ি নির্মাণের জন্য আমাকে চাপ সৃষ্টি করেন। কারন সিকদার বাড়ির মর্যাদা বৃদ্ধির পাবে এই কারণে তারা উত্তর পাশ দিয়ে সিঁড়ি নির্মাণ করতে চায়। তারা সবাইকে বোঝাতে চায় এটা সিকদার বাড়ির মসজিদ এবং তারাই নির্মাণ করেছে। মাওঃ মোঃ আশরাফ আলী আরো বলেন, আমি মসজিদের কাজ বন্ধ করিনি তারাই কাজ বন্ধ করেছে। আমার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সঠিক তথ্য উপস্থাপনের জন্য অনুরোধ করেন। এ সময় সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ রাজাখালী বায়তুল আমান জামে মসজিদের সভাপতি মো. শামসুল হক সিকদার, অর্থ সম্পাদক মো.মাসুম বিল্লাহ এবং সাধারণ মুসুল্লীগন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মসজিদের সাধারণ সম্পাদক মাও মোঃ আশরাফ আলী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD