1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সেপ্টেম্বরে মাঠে নামবো -টুঙ্গিপড়ায় তথ্যমন্ত্রী - DeshBarta
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকায় বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী শহীদ মৌলভী সৈয়দ আহমেদ এর মৃত্যু বার্ষিকী পালিত ছাত্র ইউনিয়নের মানববন্ধনে ছাত্রলীগের হামলা আহত ১০ জন ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পটিয়া কুসুমপুরা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুতি সভা দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশাহারা-হাজী জসিম উদ্দিন তরুণ সংগঠক ও সমাজকর্মী। যুগপৎভাবে রাজপথ দখলের প্রস্তুতি নিচ্ছে এনডিএমঃ ববি হাজ্জাজ সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সোনালী ব্যাংকের টাকা অন্য একাউন্টে..! এ ঘটনার গ্রেফতার ১,উদ্ধার ৪৫ লাখ টাকা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামালার প্রতিবাদে মানববন্ধন

সেপ্টেম্বরে মাঠে নামবো -টুঙ্গিপড়ায় তথ্যমন্ত্রী

  • সময় শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৮ পঠিত

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা গোপালগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধকে সামনে রেখে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলতে চাই বিএনপি এখন ব্যাঙের মতো ডাকছে, পুঁটি মাছের মত লাফাচ্ছে। তারা মূলত: ষড়যন্ত্র করছে। তারা যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, অতীতের মতো পেট্রোল বোমা নিক্ষেপ করে, তাহলে আগামী সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো। তখন বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না। কারণ আগস্ট মাস শোকের মাস। তাই আমরা শোক পালন করছি।

শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে শুক্রবার ৫ আগস্ট দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার প্রান্তিক কৃষকদের মাঝে ফলমূল, শাকসবজি ও সরিষা বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান।

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি বাসায় বসে বক্তৃতা করে আর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করে। বিএনপি’র বিক্ষোভে যত লোক ছিল তার থেকে গাছে কাকও অনেক বেশি ছিল। আর করোনাকালীন সময়ে আওয়ামী লীগ ও তার নেতাকর্মীরা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে অন্য কেউ দাঁড়ায়নি। তবে সবাই সতর্ক থাকবেন কারণ বিএনপি মূলত: ষড়যন্ত্র করছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক এ্যাড. সায়েম খানে সঞ্চালনায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ প্রমুখ বক্তব্য রাখেন ।

আলোচনা সভা শেষে মন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ১ হাজার কৃষকের মাঝে ১৫ ধরণের সবজি, ফলমূল ও সরিষার বীজ বিতরণ করেন।

এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান ও বঙ্গবন্ধু এবং ১৫ আগস্টের সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়ায় অংশ নেন। বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামাল স্মরণে তথ্যমন্ত্রী বলেন, ‘শহীদ শেখ কামালকে দুষ্কৃতিকারীরা হত্যা করলেও তার স্বল্প বয়সের কর্মের মাধ্যমেই যুগ যুগ ধরে, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন তিনি আমাদের মাঝে জাগরূক থাকবেন। এই অল্প বয়সের মধ্যেই যে প্রতিভা ও সাংগঠনিক দক্ষতার স্বাক্ষর তিনি রেখেছিলেন, তাতে আমি মনে করি তিনি বেঁচে থাকলে বাংলাদেশ আরো অনেক উপকৃত হতো। আজকের এই দিনে আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD