1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকায় জমিজমা সংক্রান্ত বিবাদে মারপিট.. - DeshBarta
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়ন পরিষদের কোটি টাকার ভবনে ভাঙ্গন! আতঙ্কের ঝুকি নিয়ে অফিস রাসূল (সা.)সারা জাহানের জন্য রহমত স্বরূপ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। কুমারী পূজা দেখার জন্য জগদীশ্বরী কালি মন্দিরের মণ্ডপে ভক্তদের ঢল হাতিয়ায় গৃহকর্মীকে ধর্ষণ, আটক ১ জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন

গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকায় জমিজমা সংক্রান্ত বিবাদে মারপিট..

  • সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২৮ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি জমা সংক্রান্ত বিবাদে ঘরের দরজা জানালা ভাংচুর,নগদ অর্থ ও স্বর্ণের গহনা চুরির অভিযোগে থানায় এজাহার দাখিল। ঘটনাটি ঘটেছে পলাশবাড়ী পৌর এলাকার জগরজানি গ্রামে।

এজাহার ও সরেজমিনে প্রকাশ,ওই গ্রামের ইউসুব আলীর স্ত্রী মালেকা বেগম (৭০) গং-দের সাথে ভাগি শরিক মৃত বাবু মিয়ার ছেলে কাদের আলী গং-দের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত কলহ বিবাদ ও মনোমালিন্য চলে আসছিলো। আর এ কলহকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে গত ৭ আগষ্ট সকাল ৯টার দিকে কাদের গং-রা সংঘবদ্ধ হয়ে মালেকা বেগমের বাড়িতে হামলা চালায়। এসময় সংঘবদ্ধরা লোহার রড ও হাতুড়ি দিয়ে কুপিয়ে ঘরের দরজা জানালা ভাংচুর করে ক্ষতিসাধন সহ ঘরে ঢুকে বিছানাপত্র তছনছ করে। একপর্যায়ে তারা বৃদ্ধা মালেকা বেগমের ষ্টিলের বাক্সের তালা ভেঙে নগদ তিন লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্নের গহনা চুরি করে নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়।

সংঘবদ্ধদের এহেন কাজে বৃদ্ধার স্বামী ইউসুব আলী,তার পুত্রবধূ শাহানাজ বেগম বাধানিষেধ করলে সংঘবদ্ধরা তাদের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি মারপিট করে আহত করে। এবং ওই সংঘবদ্ধ চক্রটি শাহানাজের গলায় থাকা স্বর্নের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয় এবং মালেকা বেগমের কাপড়চোপড় টানাহ্যাচড়া করে গলা টিপে হত্যার চেষ্টা করে এবং তার স্বামী স্ত্রীকে বাঁচাতে এলে তাকেও মার পিট করে আহত করে বলে এজাহারে উল্লেখ করা হয়। ভুক্তভোগীদের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সংঘবদ্ধরা সুযোগ পেলে পুনরায় তাদের মারপিট,খুন জখম সহ বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি দিয়ে দ্রুত ঘটনা স্থল হতে সটকে পড়ে।

এব্যাপারে ভুক্তভোগী বৃদ্ধা মালেকা বেগম ১০ জনকে আসামি করে পলাশবাড়ী থানায় একখানা এজাহার দাখিল করেছেন।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD