1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় গুনতে হয়েছে জরিমানা - DeshBarta
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুলছাত্রকে নতুন সাইকেল উপহার দিলেন শেরপুরের নবাগত এসপি চকরিয়ায় জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চন্দনাইশে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রশিক্ষণ ভাতা ও সার্টিফিকেট বিতরণ জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় গুনতে হয়েছে জরিমানা

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৪০ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ১২ দোকানদারকে জরিমানা দিতে হয়েছে ২৩৫০০ টাকা।

৯ আগস্ট, মঙ্গলবার দিবাগত রাত ৮টার পর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন।

তিনি জানান, বিদ্যুৎ সাশ্রয়ে সরকারী নির্দেশনা মোতাবেক রাত আটটার মধ্যে সকল মার্কেট ও দোকান পাট বন্ধ নিশ্চিত করতে এ অভিযান চালানো হয়।

এ সময় উপজেলা সদর ১টি, গোমদণ্ডী ফুলতল ২টি, শাকপুরা চৌমুহনী ৩টি, পেতন শাহ্ আউলিয়ার মাজার এলাকায় ৫টি ও পূর্ব কালুরঘাট এলাকার ১টি দোকান সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় জরিমানা করা হয়।

এছাড়া সকলকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী ও সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন ইউএনও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD