1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত - DeshBarta
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতের কোলকাতায় মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্টের থেকে অগ্নিকন্যা ভূষিত ও স্বর্ণপদক পাওয়ায় কুমিল্লায় ‘সংবর্ধনা ‘ দিলো রোকসানা সুখীকে জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালন আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা’র জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার ময়মনসিংহ বিভাগের র‍্যাব-১৪ এর অধিনায়কের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত ডিআইজি মহিবুল ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত পটিয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ যাঁকে ভালবাসা ছাড়া মুমিন হওয়া যায় না। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সাংবাদিক মহিউদ্দিনের পিতা আর নেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। হাতিয়া দুই জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২ দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • সময় বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৭৩ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামের মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রথমে কুরআন তেলওয়াত করেন আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের নাতি তুহিন ইসলাম ও হাফিজ কামিল আহমদ। মিলাদ ও দোয়ার মাধ্যমে মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের মাগফেরাত কামনা করে অনুষ্ঠান সম্পুর্ন হয়। এ সময়ে উপস্থিত ছিলেন মসজিদের ইমাম ও এলাকার গণ্যমান ব্যক্তিগণ।

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের তৃতীয় ছেলে মাঃ আমিরুল ইসলাম বলেন, বাবা নামের বট গাছটি যার নেই, সেই বুঝে কতটা অনিরাপদ আর অসহায় তার পার্থিব জীবন…!!!.. প্রতিটি মুহূর্ত হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে প্রিয় বাবার কথা মনে হলে। আজ আমার বাবা মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের দ্বিতীয় তম মৃত্যু-বার্ষিকীতে দোয়া চাই দেশবিদেশ সকলের কাছ। হে-আল্লাহ, পবিত্র মোহররম মাস উপলক্ষে আমার বাবাকে কবরের আহজাব থেকে হেফাজতে রাখিও এই কামনাই করি, আমিন।

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের ছোট ছেলে
দৈনিক জনতার কণ্ঠ উপদেষ্টা জনাব সামছুল ইসলাম আবাব মিয়া বলেন, বাবার কথা খুব ভাবি।বাবার সাথে পথ চলার সময়গুলোকে অনুভব করছি, চলার জীবনে বাবার ছায়াতেই বড় হয়েছি, বাবার ভালোবাসা, বাবার স্নেহ, বাবার আদর আজও আমার স্মৃতিতে সতেজ হয়ে ভাসে। আমার বাবা ছিলেন আমার আদর্শ।

বাবার আদর্শ, বাবার সততা, বাবার নৈতিকতা আমার কাছে অতুলনীয়। যাদের বাবা আছে তারা জানেনা বাবার ছায়াটা কতটা তার সন্তানের জন্য গুরুত্বপূর্ণ। বাবাহীন পৃথিবীটা বেশ অদ্ভুত! যাদের বাবা নেই তারা কেবল জানেন বাবার অনুপস্থিতি কেমন।

এক সময় বাবার বুদ্ধিছাড়া কোন কাজেই সফল হওয়া যেতো না, আর আজ বাবাকে ছাড়া চলতে হচ্ছে প্রতিটা মুহূর্ত। বুদ্ধিহীন অবস্থায় চলতে হচ্ছে এই অচেনা জীবন কিন্তু বাবার সেই স্মৃতি বাবার সেই উপদেশমূলক কথাগুলো আজও আমার অন্তরকে গভীরভাবে নাড়া দিয়ে যায়! যার আদর্শ আমাকে মানুষ হতে সাহায্য করছেন। দেশ বিদেশ সকলের কাছে আমার বাবার জন্য দোয়া চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD