1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাকলিয়ায় পারিবারিক সন্মতিতে বিয়ে অত:পর মেয়ে পক্ষের অপহরণ মামলা। - DeshBarta
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুলছাত্রকে নতুন সাইকেল উপহার দিলেন শেরপুরের নবাগত এসপি চকরিয়ায় জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চন্দনাইশে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রশিক্ষণ ভাতা ও সার্টিফিকেট বিতরণ জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

বাকলিয়ায় পারিবারিক সন্মতিতে বিয়ে অত:পর মেয়ে পক্ষের অপহরণ মামলা।

  • সময় বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৩৪ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রাম নগরীর আমবাগান ভাঙ্গা পোল এলাকায় এক কিশোর কিশোরীর পারিবারিক সন্মতিতে বিয়ের পর পুনরায় মেয়ে পক্ষ মেয়ের জামাইকে অপহরণের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনার বিবরণে ছেলের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়।
রাকিবুল হাসান সিমান্ত(২৩) নামের ঐ কিশোরের সাথে দীর্ঘ ছয় মাস আগে থেকে সানিয়া মির্জা(১৮) নামের এক তরুণীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় হয় তারপর গত ০৫/০৮/২০২২ শুক্রবার এ তারা একে-অপরের সম্মতিতে ঐ এলাকার নিকটস্থ কাজি মাওঃ মোহাম্মদ আবদুর রহিম খান এম,এম/বি,এ (৪৫) এর পরিচালনায় দু’লক্ষ টাকা দেনমোহরের করা কাবিননামায় বিবাহবন্ধনে আবদ্ধ হয় ছেলে রাকিবুল হাসান সিমান্তে(২৩) এবং মেয়ে সানিয়া মির্জা (১৮)

রাকিবুল হাসান সিমান্ত (২৩) এর মায়ের অভিযোগ পারিবারিক ভাবে এই বিবাহ হওয়ার পরেও তার ছেলেকে
হয়রানি মূলক মিথ্যা মামলা দেওয়া হয়,
ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০,
(সংশোধনী ২০০৩)
এর ৭ ফুসলাইয়া ফালাইয়া বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের অভিযোগ করে বাকলিয়া থানায় মামলা করে মেয়ে সানিয়া মির্জা (১৮) এর মা জান্নাতুল ফেরদৌস (৪২)
পরে রাকিবুল হাসান সিমান্ত (২৩) কে গত ০৭/০৮/২০২২, রবিবার দিবাগত রাতে তার নিজ বাসা আমবাগান ভাঙ্গা পোলের বাসভবন নাসির ড্রাইভারের বাড়ি থেকে বাকলিয়া থানা থেকে একটি টিম গিয়ে মেয়ে সানিয়া মির্জা (১৮) সহকারে বাকলিয়া থানায় নিয়ে আসে, মেয়ে সানিয়া মির্জা (১৮) প্রশাসন দেখে উত্তেজিত হওয়ায় বাকলিয়া থানার এস আই ইমরান (৩৩) বলেন ছেলে রাকিবুল হাসান সিমান্ত (২৩) এর বিরুদ্ধে কোন অভিযোগ গঠন করা হবেনা তারপরও রাকিবুল হাসান সিমান্ত (২৩) কে মামলা দিয়ে ০৮/০৮/২০২২ সোমবার কারাগারে পাঠানো হয়।

মেয়ে সানিয়া মির্জা (১৮) বসবাস করে চট্টগ্রামের রাহাত্তারপুল,
ফুলকলি ফ্যাক্টরির পশ্চিম পাশে শাহ আমানত হাউসিং সোসাইটি, শরীফ ভিলা -৫ম -তলায় থানা বাকলিয়া জেলা চট্টগ্রাম।

সানিয়া মির্জার (১৮) এলাকার লোকজন কে জিগ্যেস করলে তারা বলেন মেয়েটি এইবারের সদ্য এসএসসি পরিক্ষার্থী মেয়েটির মেধা বিকাশ ও ভালো এবং মেয়েটির সাথে রাকিবুল হাসান সিমান্তের (২৩) দীর্ঘদিন সম্পর্ক ও ছিলো এখন কি জন্য মেয়ের মা এবং তার পরিবার এই মামলা দিয়েছে সেই বিষয়ে আমরা হতবাক।
এদিকে
রাকিবুল হাসান সিমান্ত (২৩) এর এলাকার লোকজন থেকে জিগ্যেস করলে তারা বলেন যেহেতু ছেলে মেয়ে দুইজনের সম্মতিতে এই বিবাহ হয়েছে তাহলে মেয়ের পরিবার কেন এই মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়েছে সদ্য কলেজে পড়ুয়া দ্বাদশবর্ষের ছাত্র রাকিবুল হাসান সিমান্ত (২৩) কে। তারা এই বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রশাসনের প্রতি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD