1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঙ্গবন্ধু শুধু দেশের নয় সারা বিশ্বের নেতা ছিলেন- মোহাম্মদ নাছির - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:১০ অপরাহ্ন
শিরোনামঃ
চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মা’আরিফুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার হিফজ সমাপনী ছবক অনুষ্ঠান সম্পন্ন

বঙ্গবন্ধু শুধু দেশের নয় সারা বিশ্বের নেতা ছিলেন- মোহাম্মদ নাছির

  • সময় সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৪৬ পঠিত

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নেতা নয় তিনি সারা বিশ্বের নেতা ছিলেন। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রতিষ্ঠায় এবং বাঙালি জাতিকে আত্মমর্যাদাশীল জাতিতে পরিণত করতে আমৃত্যু লড়াই-সংগ্রাম করেছেন। তিনি অন্যায়, অনিয়ম এবং দুঃশাসনের বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলেন। বঙ্গবন্ধু’র দূরদর্শিতা, বিচক্ষণতা, রাজনৈতিক প্রজ্ঞা ও ত্যাগ-তিতিক্ষার ফসল আজ সোনার বাংলাদশ। কিন্তু ৭৫ সালের ১৫ আগষ্ট কালোরাত্রিতে দেশী-বিদেশী ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু ও তার সপরিবারে হত্যা করে তারা চেয়েছিল বাংলাদেশকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলতে। কিন্তু তাদের এ ইচ্ছা পূরণ হয়নি। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন উন্নয়নের অনুকরণীয় দৃষ্টান্ত। তাই তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা’র সুস্বাস্থ্যা ও দীর্ঘায়ু কামনা করেন।

তিনি গতকাল সোমবার রুকু গার্ডেনে পটিয়ায় জাতীয় শোক দিবস পালন কমিটি’র আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।
বীরমুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগ সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আ’লীগ নেতা সেলিম নবী, মোজাহেরুল আলম চৌধুরী, আ’লীগ নেতা জয়নাল আবেদীন, আশীষ তালুকদার, সবুজ বড়–য়া, মহিউদ্দিন মহি, মাঈনুদ্দিন, আবুল হোসেন মাখন, ইউনুছ সওদাগর, মীল সাইফুল ইসলাম, আলী ওসমান, আলহাজ্ব নাজিম উদ্দিন, জাফরুল্লাহ, নুর মোহাম্মদ, সাইফুদ্দিন কাদের, আবদুল মালেক, ছৈয়দ তালুকদার, ওসমান গনি, কুতুব উদ্দিন, রতন দে, শিমুল দত্ত, নুর নাহার বেগম, হাসিনা বেগম, প্রতীমা চৌধুরী, সুত্রিতি বড়–য়া, রোকসানা বেগম, হোসেন আহমদ, সাইফুল আলম, এসএম পারভেজ, সাদ্দান হোসেন, আনিসুল ইসলাম, ওয়াসিক সাকিব, মোবাশ্বেও আলম, সিরাজুল ইসলাম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD