1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম ইপিজেড থানা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম ইপিজেড থানা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৩৩ পঠিত

মোঃ শহিদুল ইসলাম রিপোর্টারঃ

শোকাবহ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। বাঙালি জাতির শোকের দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে সংঘটিত হয়েছিল ইতিহাসের এক জঘন্যতম কলঙ্কিত অধ্যায়। ৪৭ বছর আগে এই দিনে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল ক্ষমতালোভী নরপিশাচ কুচক্রী মহল।

শনিবার ২০ আগস্ট যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ইপিজেড থানা চট্রগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে সিইপিজেড বে-শপিং সেন্টারের সামনে, জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আলোচনাসভা ও দোয়া মাহফিল।

ইপিজেড থানা শ্রমিক লীগের আহ্বায়ক মোহাম্মদ জাহেদ হোসেনের সভাপতিত্বে ও,শেখ ফরিদ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগ,সভাপতি মোঃবখতিয়ার উদিন
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন এরপর ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে জীবনদানকারী সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
আলোচনাসভায় উপস্থিত থেকে প্রদান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃআকাতার উদীন আহমেদ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,হাজী হারুনুর রশিদ বীর মুক্তিযোদ্ধা আহ্বায়ক ইপিজেড থানা আওয়ামী লীগ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজী মোহাম্মদ জিউয়াল হক সুমন, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর, (চসিক) ও বোর্ড সদস্য চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ,বাবু প্রবীর দাশ,মোহাম্মদ নুর কবির ইপিজেড থানার যুগ্ন আহবায়ক
,
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সদস্য লিটন মাহামুদ, তুহিন মোহাম্মদ কায়েস, মোঃ সোহাগ গাজী, মোঃমিজানুর রহমান,মোঃ রুমন সহ আরও অনেক সহযোগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সবশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের সকল শহীদ এবং স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD