1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাইবান্ধার পলাশবাড়ীতে বাম গনতান্ত্রিক জোটের পথসভা ২৫ আগস্ট অর্ধদিবস হরতালের ডাক - DeshBarta
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতের কোলকাতায় মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্টের থেকে অগ্নিকন্যা ভূষিত ও স্বর্ণপদক পাওয়ায় কুমিল্লায় ‘সংবর্ধনা ‘ দিলো রোকসানা সুখীকে জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালন আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা’র জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার ময়মনসিংহ বিভাগের র‍্যাব-১৪ এর অধিনায়কের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত ডিআইজি মহিবুল ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত পটিয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ যাঁকে ভালবাসা ছাড়া মুমিন হওয়া যায় না। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সাংবাদিক মহিউদ্দিনের পিতা আর নেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। হাতিয়া দুই জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২ দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ

গাইবান্ধার পলাশবাড়ীতে বাম গনতান্ত্রিক জোটের পথসভা ২৫ আগস্ট অর্ধদিবস হরতালের ডাক

  • সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২২ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

জ্বালানি তেল,ইউরিয়া সার,খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম ও পরিবহনের ভাড়া কমানো,বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা বন্ধের দাবিতে এবং সরকারের গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আগামী ২৫ আগস্ট বৃহস্পতিবার দেশব্যাপী অর্ধদিবস হরতালের সফল করতে গাইবান্ধার পলাশবাড়ীতে পথসভা ও লিফলেট বিতরণ করেছে বাম গনতান্ত্রিক জোট।

২৩ আগস্ট মঙ্গলবার বিকেলে পলাশবাড়ী চৌমাথা মোড়ে কমিউনিস্ট পার্টির প্রবীন নেতা হাজী একরাম হোসেন বাদলের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল গাইবান্ধা জেলা কমিটির আহবায়ক গোলাম রব্বানী,জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) জেলা শাখার সদস্য নিলুফা ইয়াসমিন শিল্পী,পলাশবাড়ী উপজেলা কমিউনিস্ট পার্টির সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন,কমিউনিস্ট পার্টির নেতা সাজু,উপজেলা ক্ষেত মজুর সমিতির সভাপতি রমজান আলীসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

এ সময় বক্তরা বলেন,সরকার যখন তখন জ্বালানি তেল,ইউরিয়া সার,খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম ও পরিবহনের ভাড়া বাড়াচ্ছে,এতে করে গরীব, অসহায়,শ্রমজীবী ও সাধারন মানুষ দিশেহারা হয়ে পড়ছে। সরকারের গণবিরোধী এমন সিদ্ধান্তের প্রতিবাদে আগামী ২৫ আগস্ট অর্ধদিবস সকাল ৬ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল সফল করার আহবান জানান নেতৃবৃন্দ।

পথসভাটি পরিচালনা করেন কমিউনিস্ট পার্টির পলাশবাড়ী উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আদিল নান্নু।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD