1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রাঙ্গুনিয়া ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ২টি বসতঘর, দগ্ধ হলেন চিৎমরম ইউপি সচিব, আহত ৮ - DeshBarta
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়ন পরিষদের কোটি টাকার ভবনে ভাঙ্গন! আতঙ্কের ঝুকি নিয়ে অফিস রাসূল (সা.)সারা জাহানের জন্য রহমত স্বরূপ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। কুমারী পূজা দেখার জন্য জগদীশ্বরী কালি মন্দিরের মণ্ডপে ভক্তদের ঢল হাতিয়ায় গৃহকর্মীকে ধর্ষণ, আটক ১ জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন

রাঙ্গুনিয়া ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ২টি বসতঘর, দগ্ধ হলেন চিৎমরম ইউপি সচিব, আহত ৮

  • সময় শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৯ পঠিত

ঝুলন দত্ত, কাপ্তাই ॥ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে দুটি বসতঘরের ৮টি কক্ষ। এছাড়া পাশের বহুতল ভবন থেকে জীবন ভয়ে নেমে পালাতে গিয়ে দগ্ধ হয়েছেন ৪টি পরিবারের ৪ জন মানুষ। গত শুক্রবার (২৬ আগস্ট) দিনগত মধ্যরাত ৩টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম মাদ্রাসা সংলগ্ন কলোনিতে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, অগ্নিকান্ডে দুটি সেমিপাকা বসতঘরের ৮টি কক্ষ পুড়ে গেছে। যেখানে থাকতো মো. ইউসুফ, নিজাম উদ্দিন ও শরীফা বেগমের ৩টি পরিবার। রাতে আগুন লাগার পর পাশের একটি বহুতল ভবনের বাসিন্দারা আতংকে পালাতে গিয়ে দগ্ধ হন।
এতে ওই বিল্ডিংয়ের ভাড়াটিয়া কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদের সচিব ইন্দ্রজিত তনচংগ্যা, তাঁর স্ত্রী এবং মেয়ে জিনিয়া তনচংগ্যা, চন্দ্রঘোনা বি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রীতিময় তনচংগ্যার স্ত্রীসহ কয়েকজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল নেয়া হয়। এরমধ্যে একজনকে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে পাঠানো হয়। অগ্নিকান্ডে ইউপি সচিব ইন্দ্রজিত তনচংগ্যা ৩০% এবং তার মেয়ে জিনিয়া তনচংগ্যার ২০% পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা ধারণা করছেন।
ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, রাত সাড়ে ৩টার দিকে অগ্নিকান্ডের খবরে দ্রুত ঘটনাস্থলে যায়। আমাদের দুটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক গোলযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে আমরা ধারণা করছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD