1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইপিজেডে মাদক,সন্ত্রাস,দুর্নীতি,বাল্যবিয়ে,ইভটিজিং ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইপিজেডে মাদক,সন্ত্রাস,দুর্নীতি,বাল্যবিয়ে,ইভটিজিং ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২০ পঠিত

মোঃ শহিদুল ইসলাম রিপোর্টারঃ

চট্টগ্রাম ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড স্বাধীনতা আন্ত জেলা ঐক্য পরিষদের কার্যলয়ে ৮০ নং বিট পুলিশিং ফোরামের উদ্যোগে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, বাল্যবিয়ে, ইভটিজিং ও নারী নির্যাতন জঙ্গি দমন বিরোধী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগষ্ট শনিবার বিকেল সাড়ে ৫টার সময় ইপিজেড থানা পুলিশের আয়োজনে স্বাধীনতা আন্ত জেলা ঐক্য পরিষদের কার্যলয়ে এ সভা অনুষ্ঠিত হয়,

এতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ রানা প্রতাব বনিকের সভাপতিত্বে ও ইপিজেড পুলিশ ফাড়ির সহকারি ইনচার্জ মুশফিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিজেড থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম,ইপিজেড থানার পুলিশ পরিদর্শক নুরুল বাসার,সাইফুল ইসলাম, রাজন,ওমর ফারুক।

এছাড়া আর ও উপস্থিত ছিলেন,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর হক সুমন,বিট ৮০ সভাপতি সাজ্জাদ হোসেন কবির,শ্রমিক নেতা কায়েস আহমেদ,
জোবায়ের খলিল দিপু ব্যারিস্টার সুলতান আহমদ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি,মোস্তাফিজুর রহমান,আন্ত জেলার সভাপতি ও মোঃ রিয়াজ উদ্দিন,সহ-সভাপতি,৩৯ নং ওয়ার্ড ইউনিটের সভাপতি আকবর হোসেন, আরেস কবির,ও প্রমুখ।

মতবিনিময় সভায় ইপিজেড থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম বলেন,পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।”ইপিজেড থানা এলাকায় মাদক জুয়া ইভটিজিং ও সন্ত্রাসী কার্যলাপ করতে পারবে না।মোবাইল চুরি বা ছিনতাইকারীর স্থান ইপিজেড এলাকায় হবে না।

তিনি আর ও বলেন,বর্তমানে ইপিজেড থানা এলাকায় মাদক জুয়া বন্ধ করতে পেরেছি,মাদক বা জুয়ার ব্যাপারে কোন সুপারিশ করতে কেউ আসবেন না।প্রয়োজনে ভালো কাজের জন্য সুপারিশ করতে আসবেন,জাতে করে দেশ ও জাতির মঙ্গল হয়। এলাকার মাদক, সন্ত্রাস, দুর্নীতি, বাল্যবিয়ে, ইভটিজিং ও নারী নির্যাতন বন্ধে সকলকে সচেতন ও সহযোগিতার আহবান জানান। অফিসার ইনচার্জ আরও বলেন আমি চাই আপনাদের সকলের সহযোগিতায় ইপিজেড থানা এলাকায় মাদক জুয়ার জিরো টলারেন্স,বলে জানান সর্বোপরি পুলিশকে জন-বান্ধব কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।ইপিজেড থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD