1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ঝিনাইদহের কালীগঞ্জ ও হরিণাকুন্ডুতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি বিক্ষোভ। - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝিনাইদহের কালীগঞ্জ ও হরিণাকুন্ডুতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি বিক্ষোভ।

  • সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২৩ পঠিত

আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি বিক্ষোভ কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বিকালে কালীগঞ্জ উপজেলা শহরে নীমতলা বাসস্ট্যান্ডে বিএনপির পক্ষ থেকে জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ কর্মসূচী পালন করে।

অন্যদিকে কালীগঞ্জ ও হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের পাল্টা কর্মসূচি দেয় কালীগঞ্জ ও হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগ। এতে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে চাপা উত্তেজনা দেখা দেওয়ায় দুই উপজেলাতেই আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা দেখাদেয়।আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে দুটি উপজেলাতেই প্রশাসন কঠোর ভূমিকা রাখেন।
কালীগঞ্জ বিএনপির সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ¦ এম শহীদুজ্জামান বেল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনাসহ প্রমূখ। বিএনপির বক্তারা, দেশের এই অস্থীতিশীল পরিস্থিতি মোকাবেলায় সরকারকে দায়ী করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দ্রুত এই সরকারকে ক্ষমতা থেকে হটাতে সকলকে রাজপথে থেকে আন্দোলন করতে হবে।
এদিকে হরিণাকুন্ডু উপজেলাতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ আগষ্ট) সকাল সাড়ে ৭ টায় হরিণাকুন্ডু উপজেলার বেল্টু মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা তেল পাম্পের সামনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা বিএনপির সভাপতি এম এ আব্দুল মজিদ,সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনাসহ অন্যান্যরা
বক্তব্য রাখেন।
এদিকে ২৭ আগস্ট বিকালে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীরীগ নেতৃবৃন্দসহ হরিণাকুন্ডু ইউনিয়ন পরিষদের এক ঝাঁক তরুন চেয়ারম্যানের নেতৃত্বে উপজেলাতে নেতা কর্মীরা পাল্টা বিক্ষোভ করে সমাবেশ করেছে। বিক্ষোভে বিএনপি’র পাল্টা-পাল্টি সমাবেশে-কে ঘিরে উপজেলা আয়াওয়ামীলীগ-বিএনপি’র সমাবেশে হরিণাকুন্ডু উপজেলা জুড়ে রাজনীতির মাঠ হঠাৎ উত্তপ্ত করে তুলেছে।
তবে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক সাংবাদিকদের জানান বিএনপি’র সমাবেশে খারাপ বক্তব্য দেয়ার প্রতিবাদে এবং বিএনপি’র নৈরাজ্যর প্রতিবাদ জানাতে উপজেলা আওয়ামীলীগ ও সকল ইউপি নেত্রীবৃন্দসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আজকের এই বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়েছিলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD