1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হামলায় গুরুতর আহত পূজা পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হামলায় গুরুতর আহত পূজা পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস

  • সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাসের (৫৮) ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে তারই ভাইপো শ্রীবাস বিশ্বাস।
৯ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব গোমদন্ডী দত্তপাড়ার নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। আহত শ্যামল বিশ্বাসকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮নং ওয়ার্ডের নিউরোসার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে। আহত শ্যামল বিশ্বাস পূর্ব গোমদন্ডী দত্তপাড়ার মৃত শ্রীনাথ বিশ্বাসের ছেলে।তার ছেলে শ্রীচরণ বিশ্বাস জানান, হামলাকারী শ্রীবাস বিশ্বাস পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। সকালে শ্যামল বিশ্বাস নিজ বাড়িতে গেলে আগে থেকে উৎপেতে থাকা শ্রীবাস বিশ্বাস দা ও গাছে বাটাম নিয়ে তেড়ে আসেন এবং হত্যার উদ্দেশ্যে শ্যামল বিশ্বাসের মাথায় উপর্যুপরি আঘাত করেন। এতে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে পরে যান। পরবর্তী সময়ে জ্ঞান আসলে তিনি আত্মীয় স্বজনদের খবর দিলে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় তিনি রক্ত বমি করলে জরুরী বিভাগের চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন শ্রীচরণ বিশ্বাস।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী উপ-কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন জানান, গুরুতর আহত শ্যামল বিশ্বাসকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক।
বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, পারিবারিক বিরোধের জেরে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD