1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
এলোপাতাড়ি মারধর, ছুরি মেরে যুবকের টাকা ছিনতাই - DeshBarta
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতের কোলকাতায় মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্টের থেকে অগ্নিকন্যা ভূষিত ও স্বর্ণপদক পাওয়ায় কুমিল্লায় ‘সংবর্ধনা ‘ দিলো রোকসানা সুখীকে জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালন আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা’র জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার ময়মনসিংহ বিভাগের র‍্যাব-১৪ এর অধিনায়কের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত ডিআইজি মহিবুল ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত পটিয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ যাঁকে ভালবাসা ছাড়া মুমিন হওয়া যায় না। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সাংবাদিক মহিউদ্দিনের পিতা আর নেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। হাতিয়া দুই জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২ দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ

এলোপাতাড়ি মারধর, ছুরি মেরে যুবকের টাকা ছিনতাই

  • সময় রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী পৌর সদরে মো. জাবেদ (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাত করে ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

গতকাল ১০ সেপ্টেম্বর, শনিবার রাত ১১টার দিকে পৌর সদরের আল মদিনা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত জাবেদ পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৮ নং ওয়ার্ডের বানু মেম্বার টেক এলাকার মো. শহিদুল হকের ছেলে।

জাবেদ জানান, ইসলামী ব্যাংকের বুথ থেকে ৩ হাজার টাকা তুলে বাড়ি ফেরার সময় তিনজন লোক ডাক দিয়ে জানায় তাদের সিএনজি চালিত অটোরিকশাটি চলছে না। একটু ধাক্কা দিলে গাড়িটি স্টাট হবে। তাদের কথা মতো সহযোগিতা করতে এগিয়ে গেলে তারা ধারালো ছুরি দেখিয়ে জিম্মি করে প্যান্টের পকেটে থাকা ৩হাজার টাকা ছিনিয়ে নেয়। তারা পালিয়ে যাওয়ার সময় এলোপাতাড়ি মারধর ও বাম হাতে এবং পায়ে ছুরিকাঘাত করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা আকতার বলেন, রাতে আহত অবস্থায় জাবেদ নামের একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তার হাতে ও পায়ে কাটা জখম ছিলো।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD