1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খাগড়াছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

  • সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ পঠিত

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সারাদেশের ন্যায় পার্বত্য খাগড়াছড়িতে চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি পালন অব্যাহত রেখেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। কর্মসুচীর দ্বিতীয় দিনে মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খাগড়াছড়ির নয় উপজেলায় দাবি সংবলিত ব্যানার টাঙিয়ে কর্মবিরতি পালন করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীরা।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের ডাকে এ কর্মবিরতি পালন করছে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী পুরণ করা হলে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন তা একধাপ এগিয়ে যাবে বলে মনে করছেন টানা চার দিনের অর্ধদিবস কর্মবিরতিতে থাকা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীরা।

জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা আমাদের প্রাণের দাবী উল্লেখ করে, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইশতিয়াক আহম্মেদ বলেন, বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা নির্দিষ্ট সময়ের ব্যবধানে পদোন্নতি পেলেও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের এই সুযোগ নেই। ফলে আমরা একদিকে যেমন আর্থিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছি তেমন সামাজিক মর্যাদাও হারাচ্ছি। এক দেশে এমন দৈতনীতি চলতে পারেনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD