1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কুমারী না হলে বলিউডে কাজ পাওয়া মুশকিল ছিল - DeshBarta
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতের কোলকাতায় মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্টের থেকে অগ্নিকন্যা ভূষিত ও স্বর্ণপদক পাওয়ায় কুমিল্লায় ‘সংবর্ধনা ‘ দিলো রোকসানা সুখীকে জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালন আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা’র জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার ময়মনসিংহ বিভাগের র‍্যাব-১৪ এর অধিনায়কের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত ডিআইজি মহিবুল ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত পটিয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ যাঁকে ভালবাসা ছাড়া মুমিন হওয়া যায় না। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সাংবাদিক মহিউদ্দিনের পিতা আর নেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। হাতিয়া দুই জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২ দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ

কুমারী না হলে বলিউডে কাজ পাওয়া মুশকিল ছিল

  • সময় বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ পঠিত

হতাশায় ডুবে থাকার দিন শেষ হয়েছে। ক্যানসার জয় করে কেবল কাজে ফিরেছেন মহিমা চৌধুরী। কঙ্গনা রানাউতের ঐতিহাসিক ছবি ‘ইমার্জেন্সি’তে তিনি এবার লেখক তথা সমাজকর্মীর ভূমিকায়। ব্যক্তিজীবনেও স্বীকার করে নিলেন সমাজবদলের কথা। জানালেন, আগের বলিউড আর এখনকার বলিউডে আকাশ-পাতাল আলাদা। ১৯৯৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’-এ অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন মহিমা। সে সময় মহিলাদের কোনো স্বর শোনা যেত না। সমাজের ইচ্ছায়, ইন্ডাস্ট্রির মনের মতো হয়ে জীবনযাপন করতে হতো নায়িকাদের, না হলেই ক্যারিয়ার শেষ। এক সাক্ষাৎকারে অতীতের সেই ভয়াবহ অভিজ্ঞতা রোমন্থন করলেন মহিমা। বললেন, ‘আমি মনে করি, এখন ইন্ডাস্ট্রিতে মহিলাদের একটা জায়গা আছে। অভিনেত্রীরা ভালো পারিশ্রমিক পান, অনুমোদন পান। সম্মান পান। তাদের অবস্থান আগের চেয়ে অনেক মজবুত। কিন্তু এর আগের গল্পটা এত মসৃণ ছিল না। ‘ মহিমা বলেন, ‘তখন কেউ কারো সঙ্গে সম্পর্কে আছে শুনলে কাজ থেকে বাদ পড়ে যাওয়ার ভয় ছিল। বলিউড আপাদমস্তক কুমারী মেয়েদের চাইত। যারা কোনো দিন পুরুষের সাহচর্যে আসেনি, কাউকে চুমু খায়নি। আর যদি বিবাহিত হয়ে থাকেন তবে ভুলে যান।ক্যারিয়ার ওখানেই শেষ হয়ে গিয়েছে।

মহিমা জানান, বিয়ে হয়ে যাওয়া নারীরা ইন্ডাস্ট্রিতে পা রাখার কথা ভাবতেই পারতেন না। আর সন্তান থাকলে তো কথাই নেই। এই চরম লিঙ্গবৈষম্যের ছবির মধ্যেই গিয়ে পড়েছিলেন মহিমা। সব কিছু সামলে এখন সুদিন দেখছেন। গত বছরের শুরুতে তার ক্যানসার ধরা পড়ে। অভিনেতা অনুপম খের সোশাল মিডিয়ায় সে খবর সবাইকে জানিয়ে দিতেই অনেকে পাশে দাঁড়ান। তবে কারো অনুকম্পায় নয়, মনের জোরে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী। মুম্বাইয়ে চিকিৎসা করিয়ে যখন সুস্থ হওয়ার দিকে,তখন তার মাথার সব চুল পড়ে গিয়েছিল। বলিউডে আবার কাজ পাবেন ভাবেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD