1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বোয়ালখালীতে ৬ কেন্দ্রের অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন এমপি - DeshBarta
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতের কোলকাতায় মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্টের থেকে অগ্নিকন্যা ভূষিত ও স্বর্ণপদক পাওয়ায় কুমিল্লায় ‘সংবর্ধনা ‘ দিলো রোকসানা সুখীকে জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালন আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা’র জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার ময়মনসিংহ বিভাগের র‍্যাব-১৪ এর অধিনায়কের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত ডিআইজি মহিবুল ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত পটিয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ যাঁকে ভালবাসা ছাড়া মুমিন হওয়া যায় না। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। সাংবাদিক মহিউদ্দিনের পিতা আর নেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। হাতিয়া দুই জলদস্যু গ্রুপের গোলাগুলি, নিহত ২ দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ

বোয়ালখালীতে ৬ কেন্দ্রের অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন এমপি

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৬টি কেন্দ্রে
অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা। এতে পরীক্ষার্থীদের সাথে কেন্দ্রে আসেন অভিভাবকরা। কেন্দ্রের বাইরে নির্ধারিত স্থান না থাকায় অভিভাবকদের এদিক-ওদিক ঘোরাফেরা করে সময় কাটাতে হতো। ফলে রাস্তায় ও দোকানের সামনে দাঁড়িয়ে থেকে বিব্রতকর পরিস্থিতিতে থাকেন তারা।
তবে এবার সে ভোগান্তির নিরসনে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন এমপির নির্দেশে বোয়ালখালীতে অস্থায়ীভাবে অভিভাবকদের বসারস্থান করা হয়েছে।
তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকরা। এসএম ফরহাদ বলেন, নির্ধারিত স্থানে বসার সুযোগ করায় অনেক সুবিধা হয়েছে। রাবেয়া খাতুন বলেন, বিশেষ করে মহিলাদের কষ্ট হতো পরীক্ষা কেন্দ্রে এসে। এখন নির্ধারিত স্থানে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত বসতে পারছি।
গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের অভিভাবকদের বসার স্থান করা হয়েছে উপজেলা শহীদ মিনার চত্বরে। সেইটি দেখভালের দায়িত্বে রয়েছেন পৌরসভা ছাত্রলীগ নেতৃবৃন্দরা। পৌর ছাত্রলীগের সভাপতি মো. জাবেদ হোসেন বলেন, এমপি মহোদয়ের নির্দেশে অভিভাবকদের বসারস্থান করা হয়েছে। তাতে অভিভাবকদের সার্বিক সহযোগিতা দেওয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD