1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
হবিগঞ্জ জেলা এসএসসি-সমমান পরীক্ষায় ৪৭কেন্দ্রে অংশ নিচ্ছে ২৭ হাজার ৮শ ৮২ জন পরীক্ষার্থী! - DeshBarta
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়ন পরিষদের কোটি টাকার ভবনে ভাঙ্গন! আতঙ্কের ঝুকি নিয়ে অফিস রাসূল (সা.)সারা জাহানের জন্য রহমত স্বরূপ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। কুমারী পূজা দেখার জন্য জগদীশ্বরী কালি মন্দিরের মণ্ডপে ভক্তদের ঢল হাতিয়ায় গৃহকর্মীকে ধর্ষণ, আটক ১ জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন

হবিগঞ্জ জেলা এসএসসি-সমমান পরীক্ষায় ৪৭কেন্দ্রে অংশ নিচ্ছে ২৭ হাজার ৮শ ৮২ জন পরীক্ষার্থী!

  • সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ পঠিত

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি!

হবিগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান থেকে ৪৭ টি কেন্দ্রের মাধ্যমে মোট ২৭ হাজার ৮৮২ জন পরীক্ষার্থী অংশ নেন!জেলা শিক্ষা অফিস এ তথ্য নিশ্চিত করেছে বৃহস্পতিবার (১৫-সেপ্টেম্বর২২)ইং সকাল ১১-টায় শুরু হয় এসএসসি দাখিল ও ভোকেশনাল পরীক্ষায়!

এসএসসি পরীক্ষায় হবিগঞ্জ সদর উপজেলার ৩ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৮২৫ জন,নবীগঞ্জ উপজেলার ৪ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৭৪৭ জন,বানিয়াচং উপজেলার ৫ টি কেন্দ্র থেকে ২ হাজার ৬০২ জন,আজমিরীগঞ্জ উপজেলার ৩ টি কেন্দ্র থেকে ১ হাজার ৩৭৮ জন,লাখাই উপজেলার ২টি কেন্দ্র থেকে ১ হাজার ৩০৩ জন।

চুনারুঘাট উপজেলার ৭ টি কেন্দ্র থেকে ৩ হাজার ৭৪৭ জন,

মাধবপুর উপজেলার ৪ টি কেন্দ্র থেকে ৩ হাজার ২৪০ জন,

বাহুবল উপজেলার ২ টি কেন্দ্র থেকে ২ হাজার ২৩৪ জন ও শায়েস্তাগঞ্জ উপজেলার ১ টি কেন্দ্র থেকে ১ হাজার ৪৬৯ জন সহ মোট ২৩ হাজার ৫৪৫ জন পরীক্ষার্থী অংশ নেয়।

দাখিল পরীক্ষায় হবিগঞ্জ জেলায় ১১ টি কেন্দ্রের মাধ্যমে মোট ৩ হাজার ৪৯৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।হবিগঞ্জ সদর উপজেলায় ৭শ ৭৫ জন,নবীগঞ্জ উপজেলায় ৯শ ২৭ জন,বানিয়াচং উপজেলায় ২শ ৩৩ জন,আজমিরীগঞ্জ উপজেলায় ৪৯ জন,লাখাই উপজেলায় ১ শ ৪৬ জন, চুনারুঘাট উপজেলায় ৯ শ ৩১ জন মাধবপুর উপজেলায় ২ শ ৬৪ জন।

বাহুবল উপজেলায় ১৭৩ জন পরীক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশ নেয় আর ভোকেশনালে হবিগঞ্জ জেলার হবিগঞ্জ সদর,চুনারুঘাট, নবীগঞ্জ, বানিয়াচং ও মাধবপুর উপজেলার ৫ টি কেন্দ্র থেকে ৮শ ৩৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।

মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায় কোন প্রকার অনিয়ম ছাড়া ই সুন্দর ও সুষ্ঠু ভাবে পরীক্ষা গ্রহন সমাপ্ত হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, এখন পর্যন্ত সুষ্ঠু ভাবে পরীক্ষা চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD