1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম চকবাজারের বালি আর্কেডে যাত্রা শুরু করল অ্যাপেল প্রোডাক্টের প্রিমিয়াম রিসেলার “iStock BD” - DeshBarta
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
দাকোপের বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তিকরণ চট্রগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা মাহামুদুর রহমান চৌধুরী নয়নের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন চন্দনাইশে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ গৃহহীনকে ঘর করে দিলেন যুবলীগ নেতা পুলিশ ও পল্লী বিদ‍্যুৎ এর কর্মকর্তারা অভিযান চালিয়ে মোট ১২ টি ট্রান্সফর্মার উদ্ধার  বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন ১০ বিভাগীয় শহরে গণ-সমাবেশের ঘোষণা বিএনপির চকরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম চকবাজারের বালি আর্কেডে যাত্রা শুরু করল অ্যাপেল প্রোডাক্টের প্রিমিয়াম রিসেলার “iStock BD”

  • সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ পঠিত

১৬-ই সেপ্টেম্বর ২০২২ অপরাহ্নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জনাব আ,জ,ম নাসির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কেক ও ফিতা কেটে আউটলেট টির শুভ উদ্ভোধন ঘোষনা করেন। এ সময় উনার সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট জনাব মাহাবুবুল আলম এবং শেঠ প্রোপারটিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব সোলায়মান আলম শেঠ।

এ সময় অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নিয়ে ক্রেস্ট প্রধানের মাধ্যমে সম্মানিত করেন ‘আইস্টক বিডি লিমিটেড’র চকবাজার আউটলেট ম্যানেজার জনাব মনিরুজ্জামান এবং এক্সিকিউটিভ পাইলট ও নাইম উদ্দিন নয়ন।

প্রধান অতিথি আ জ ম নাসির উদ্দিন তার বক্তব্যে বলেন, দেশ ডিজিটালি এগিয়ে যাওয়ার ফলে বাংলাদেশে ও অ্যাপল প্রোডাক্টের চাহিদা বেড়ে গেছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে আইস্টক বিডি চট্টগ্রামে তাদের এই শাখাটির যাত্রা শুরু করে। অ্যাপলের সব ধরনের অথেন্টিক প্রোডাক্ট গ্রাহকের হাতে তুলে দিতে তাদের এই প্রচেষ্টাকে আমি স্বাগত জানাই।

মালয়শিয়া থেকে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব ইয়াসিনুজ্জামান (তামিম),

অনুষ্ঠানে আইস্টক বিডি-র হেড অব বিজনেস মুহাম্মদ আরিফ খান জানান অ্যাপলের সব প্রোডাক্ট একই ছাদের নিচে প্রাপ্তির সহজ লভ্যতাকে মাথায় রেখে আমরা চট্রগ্রামে আমাদের এ শাখাটি ওপেন করতে যাচ্ছি। তাই গ্র্যান্ড ওপেনিংডে হিসেবে আমরা দিচ্ছি বিভিন্ন অফার ও নগদ মুল্যছাড়।

আইস্টক বিডি-র পরিচালক হাসানুজ্জামান তানভীর কোম্পানির বিক্রয় পরবর্তী গ্রাহকসেবা, সফটওয়্যার সাপোর্ট এবং ওয়ারেন্টি সাপোর্ট নিয়ে বিশেষভাবে আলোচনা করেন ও চট্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন। র‌্যাঙ্কস এফসি প্রপার্টিজ লিমিটেডের সিইও তানভীর শাহরিয়ার রিমন, বারকোড ক্যাফের সত্তাধিকারী মনজুরুল হক, কনকর্ড খুলশী টাউনের প্রেসিডেন্ট রুম্মান আহমেদ, স্পীকারস কাউন্সিল’র সিইও ইমরান আহমেদ, চট্টগ্রাম জুনিয়র চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শান শাহেদ, প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD