1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
একজন সফল ইউটিবারের গল্প "The story of a successful YouTuber" - DeshBarta
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়ন পরিষদের কোটি টাকার ভবনে ভাঙ্গন! আতঙ্কের ঝুকি নিয়ে অফিস রাসূল (সা.)সারা জাহানের জন্য রহমত স্বরূপ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। কুমারী পূজা দেখার জন্য জগদীশ্বরী কালি মন্দিরের মণ্ডপে ভক্তদের ঢল হাতিয়ায় গৃহকর্মীকে ধর্ষণ, আটক ১ জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন

একজন সফল ইউটিবারের গল্প “The story of a successful YouTuber”

  • সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭ পঠিত

মিফতাহুল ফারিহা জান্নাতঃ

ব্রাহ্মণবাড়িয়া,আখাউড়ার উপজেলার ছেলে মাসেকুর ভূইয়া। তিনি ২০২০সালে ইউটিউবিংকে এন্টারটেইনমেন্ট কনটেন্ট নিয়ে কাজ করলেও তেমন একটা জনপ্রিয় হয়ে উঠতে পারেনি কিন্তু তাও তার ইউটিউব হওয়ার আশা ছেড়ে দেননি একবারে।
২০২১ সালে আাগষ্টে তিনি সিদ্ধান্ত নেন যে ইউরোপে চলে যাবে।তখন ইউরোপের একটি দেশ রোমানিয়াতে গিয়ে চিন্তা করেন আবারো ইউরোপর পরামর্শ বিষয়ক ও ভ্রমন বিষয়ক ভিডিও বানাবে,শুরু করেন তিনি আবারো ইউটিউবে নতুন ভ্লগিং কনটেন্ট এর পর তিনি মাত্র ৩মাসের সবার কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেন। ইউরোপে আসা সম্পর্কে মানুষ খুব ভালো পরামর্শ পেয়ে থাকেন ওনার চ্যানেল,সাথে ইউরোপে আসার অনুপ্রেরণা সৃষ্টি হয় মানুষের মাঝে ইউরোপে আসার সুন্দর একটি জিবন তৈরি করার জন্য।বাড়তে থাকে ফেসবুকে ফলোয়ার ও ইন্সটাগ্রামে ফলোয়ার বাড়া সাথে ৩মাসে ইউটিউব চ্যানেলে ১৫হাজার সাবস্ক্রাইবার হয়ে যায়। তারপর থেকে এখন পর্যন্ত তার চ্যানেলের সাবস্ক্রাইবার ৬৭হাজারের অধিক।তিনি আশা করেন খুব কম সময়ের মধ্যেই তার চ্যানেলে ১লাখ সাবস্ক্রাইবার পূর্ন হয়ে যাবে কারন তার ফলোয়াররা ওনাকে খুব ভালোবাসে ও সাপোর্ট করে।তার চ্যানেলের নাম: (Travel The World) তিনি ভ্রমন খুব পছন্দ করেন তাই তার চ্যানেলের নাম রেখেছেন ভ্রমন করুন পুরো বিশ্বে।প্রথম দিক দিয়ে পরিবার থেকেও তেমন সাপোর্ট না পেলেও মাসেকের বোন ইউটিউবকে সাফল্যের অংশ হিসেবে সব সময় সাপোর্ট করতো।বর্তমানে তার ইউটিউবের পাশাপাশি ফেসবুক থেকে মিলিয়ে আয় হয় ৪০-৫০হাজারের কাছাকাছি।তিনি মনে করেন ইউটিউব থেকে আয় আমার লক্ষ্য নয়,আমার লক্ষ্য হচ্ছে মানুষকে সঠিক তথ্য দিয়ে ইউরোপ সহ মধ্য প্রাচ্চের দেশে গিয়ে যেনো সুন্দর একটি জিবন গড়তে পারে সাথে পরিবারকেও খুশি রাখতে পারে তা নিয়ে কাজ করা।বর্তমানে তিনি বেলজিয়ামে অবস্থান করছেন এবং ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমন করে মানুষদের সঠিক তথ্য দিয়ে থাকেন। ২০২২সালে তিনি বিভিন্ন দেশ ভ্রমন করেন তার মধ্যে অন্যতম কিছু দেশ রয়েছে যেমন ইতালি,ফ্রান্স,স্পেন,পর্তুগাল সহ আরো কয়েকটি দেশ এবং ওই দেশ গুলো সম্পর্কে তথ্য ও অনুপ্রেরণা জুগাতে সাহায্য করেন। বর্তমানে কেউ ইউরোপে আসার জন্য ইউটিউবে সার্চ করলেই তার ভিডিও সবার আগে চোখে পরে।তার একদম নেই হেটার্স বলতে গেলেই চলে,কারন তার চ্যানেল তথ্যবহুল পাওয়া যায়।
তিনি সবসময় মানুষকে একটা কথায় বলেন সময়কে মূল্য দিন।ভ্রমন করুন সুখে থাকুন।সঠিক তথ্য নিয়ে ইউরোপে আসুন নিজের স্বপ্ন গুলোকে বাস্তবে রুপান্তরিত করুন এবং পরিবারকেও সুখে রাখুন।ধন্যবাদ
তার অফিসিয়াল ফেসবুক আইডির নাম: Mashakor Bhuiyan

ইংরেজি রুপান্তরঃ

Miftahul farihaঃ
Mashakor Bhuiyan in Akhaura upazila of Brahmanbaria. Although he worked on YouTube in 2020 with entertainment content, He did not become very popular, but he did not give up his hope of becoming a YouTuber at once.
In August 2021, he decided to move to Europe. Then he went to Romania, a country in Europe, and thought to make European advice and travel videos again. He started new vlogging content on YouTube. After only 3 months, he became very popular with everyone. People get very good advice about coming to Europe from his channel, and inspiration to come to Europe is created among people to create a beautiful life in Europe. Facebook followers and Instagram followers keep increasing and YouTube channel becomes 15 thousand subscribers in 3 months. Since then, his channel has more than 67 thousand subscribers. He hopes that his channel will reach 1 lakh subscribers in a short time because his followers love and support him very much. His channel name is: (Travel The World) He loves traveling so his The name of the channel is Travel All over the world. In the beginning, even though he did not get much support from his family, Masek’s sister always supported YouTube as a part of her success. Currently, his income from YouTube as well as Facebook is around 40-50 thousand. He thinks that income from YouTube is my goal. No, my goal is to give people the correct information so that they can build a beautiful life and keep their families happy by going to Europe and the Middle East countries. Currently, He is staying in Belgium and travels to different countries in Europe and gives people the correct information. In 2022, He traveled to various countries including Italy, France, Spain, Portugal and some other countries and helped to provide information and inspiration about those countries. Currently, if someone searches on YouTube to come to Europe, his video is the first to be seen. He has no haters at all, because his channel is informative.
He always tells people one word value time. Travel be happy. Come to Europe with right information and make your dreams come true and keep your family happy too. Thank you.
His official Facebook ID Name: Mashakor Bhuiyan

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD